সংবাদ শিরোনাম

রাঙ্গুনিয়া দক্ষিণ রাজানগরে সড়ক সংস্কারের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রীর ব্যক্তিগত পক্ষ থেকে ৫ লাখ টাকা বরাদ্দ

 

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম-রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি।

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর
ইউনিয়নের আবদুল গণি সড়কটি দীর্ঘদিন ধরে বিভিন্নস্থানে ক্ষত সৃষ্টি হয়ে যান চলাচলের অনুপযোগী হয়ে হাজার হাজার মানুষের জনদুর্ভোগ সৃষ্টি হয়। ফলে এলাকায় কোন প্রসূতি মহিলা ও অসুস্থ রোগীদের হাসপাতালে নেওয়ার সময় পড়তে হয় চরম বেকায়দায়। বিকল্প অন্য কোনো রাস্তা না থাকায় সড়কটি এলাকার জন্য খুবই গুরুত্বপূর্ণ। সড়কটি পুনরায় সংস্কারের জন্য স্থানীয় সংসদ সদস্য তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ এমপি দৃষ্টি আকর্ষণ করে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুক সহ গণমাধ্যমে লেখালেখি করলে বিষয়টি তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ এমপির নজরে আসে। তিনি সড়কটি পুনঃ সংস্কারের জন্য তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে ৫ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামিলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মুহাম্মদ জসিম উদ্দিন তালুকদার।

মন্ত্রীর নির্দেশে সড়কটি মঙ্গলবার(৮জুন) পরিদর্শন করেন উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, এইসময় উপস্থিত ছিলেন দক্ষিণ রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, ইউপি সদস্য ইউসুফ মেম্বার, ইউনুস মিয়া তালুকদার, লালানগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন, ইউনিয়ন বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার সাধারণ সম্পাদক ফাহিম শাহরিয়ার।

আ.লীগ নেতা জসিম উদ্দিন তালুকদার বলেন, দক্ষিণ রাজানগর ইউনিয়নের আবদুল গণি সড়কটি এলাকার জন্য খুবই গুরুত্বপূর্ণ। সড়কটির বিকল্প কোন রাস্তা না থাকায় এলাকার হাজার হাজার মানুষের চলাচলের একমাত্র মাধ্যম এই সড়কটি। প্রায় কিছুদিন যাবৎ সড়কের বিভিন্ন স্থানে ক্ষত সৃষ্টি হয়ে যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে । এলাকার মানুষের আবেদনের প্রেক্ষিতে আমাদের অভিভাবক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি মহোদয়কে বিষয়টি অবগত করলে মন্ত্রী মহোদয়ের ব্যক্তিগত পক্ষ থেকে পাঁচ লাখ টাকা বরাদ্দ দিয়ে পুনঃসংস্কার জন্য নির্দেশ প্রদান করেন। উনার নির্দেশনা অনুযায়ী সড়কটির শীগ্রই পুনঃসংস্কার করা হবে।