সংবাদ শিরোনাম

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে কাপ্তাই ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

 

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধিঃ

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্হার আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় কেপিএম লিমিটেডের কর্ণফুলি ভিউ ক্লাব এর এ আর নেওয়াজ- মঈনুল আলম চৌধুরী জুটি ২-০ সেটে কাপ্তাই অবকাশ ক্লাবের রাইয়ান ও ইমরান জুটিকে পরাজিত করে ।
এবং ছোটদের বিভাগে কাইফ- সৌরভ জুটি ২-০ সেটে সিফাত – সাফিন জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ান হবার গৌরব অর্জন করে। এর আগে গত ৩ মার্চ ব্যাডমিন্টন এর এককে চ্যাম্পিয়ন হন তিবরীজি স্মৃতি সংঘের মাশরাফি বিন নিজাম। তিনি ২-০ সেটে একই দলের মুন্নাকে পরাজিত করে। বৃহস্পতিবার(৪ মার্চ) সন্ধ্যা ৭ টায় কাপ্তাই উপজেলা পরিষদের শিশু পার্কে এই খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান। ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়ার সভাপতিত্বে অতিরিক্ত সাধারণ সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল এর সঞ্চালনায় এইসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক শাহাবুদ্দীন আজাদ, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের মাসুদ, কাপ্তাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এর ডেপুটি কমান্ডার ইস্রাফিল হোসেন । স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ক্রীড়া সংস্হার নির্বাহী সদস্য আব্দুল হাই খোকন।

টুর্নামেন্টে ২ বিভাগে সর্বমোট ১১ টি দ্বৈত দল এবং এককে ৬ টি ক্লাব অংশ নেয়।
ফাইনাল খেলা পরিচালনা করেন ক্রীড়া সংস্হার যুগ্ম সম্পাদক মাহাবুব হাসান বাবু ও নির্বাহী সদস্য মোঃ ইসমাইল হোসেন। সহযোগিতায়ঃ ক্রীড়া সংস্হার নির্বাহী সদস্য নুর নবী সফু, মোশাররফ হোসেন, কাজী মোশাররফ হোসেন, রাজীব আইচ এবং জ্যোতিষময় তনচংগ্যা।