সংবাদ শিরোনাম

মানিকগঞ্জে দুর্বৃত্তদের হাতে নিহত ছাত্রলীগ নেতা

জামিল বিশ্বাসঃ

অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে মানিকগঞ্জের সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন ওরফে ভিপি মিরুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (১ মার্চ) রাতে তাকে কুপিয়ে জখম করা হয়।

মঙ্গলবার (২ মার্চ) দুপুরে ঢাকার জাতীয় অর্থোপেডিকস (পঙ্গু) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ এ তথ্য জানিয়েছেন।

জানা যায়, মানিকগঞ্জের সিংগাইরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সিংগাইর ডিগ্রী কলেজের ভিপি ফারুক হোসেন মিরুকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। সোমবার (১ মার্চ ২০২১) দিবাগত গভীর রাতে পৌর এলাকার কাজী মার্কেটের নিকটে ধারালো অস্ত্র নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা ভিপি মিরুর উপর হামলা চালায়। দুর্বৃত্তরা কুপিয়ে জখম করে ভিপি মিরুকে। ভিপি মিরুকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মঙ্গলবার (২ মার্চ ২০২১) আনুমানিক ১ টার দিকে তিনি না ফেরার দেশে চলে যান।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, কিলিং মিশনে দুটি সিএনজিতে থাকা পৃথক ৬ জন অংশ নেন। খুনের মোটিভ নিশ্চিত হলেও এখনও কেউ মামলা করেনি। এছাড়া খুনের ঘটনার জড়িত থাকার অভিযোগে কাউকে আটক করা সম্ভব হয়নি।