সংবাদ শিরোনাম

চট্টগ্রাম সাংবাদিক ফোরামের উদ্যোগে অসহায় , কর্মহীন মানুষের মাঝে ৮ম বারের মত খাবার বিতরণ

 

নিজস্ব প্রতিবেদকঃ

৭ জুন রাত ৮ টায় নগরীর বিভিন্ন এলাকায় অসহায় ও কর্মহীন মানুষের মাঝে চট্টগ্রাম সাংবাদিক ফোরামের আহবায়ক শিব্বির আহমেদ ওসমানের নেতৃত্বে রান্না করা খাবার বিতরণ করে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম।
টি আই মশিউর রহামন, পুলিশ সার্জেন আবু সায়েদ, ট্রান্সপোর্ট ব্যবসায়ী সুব্রত রজ্ঞন সাহা ও জামাল হোসেনের সহযোগীতায় ৮ম বারের মতো চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অসহায়, দিন মুজুর, রিক্সা চালক ও কর্মহীন ৩০০ মানুষের মাঝে খাদ্য বিতরণ করেন চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সদস্য সচিব চৌধুরী মুহাম্মদ রিপন।
এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সদস্য সাংবাদিক শহিদুল ইসলাম, খোকন নাথ, জুয়েল গনি, এম এ মান্নান, ফরিদা সীমা, শিরিন আক্তার।
উল্লেখ্য চট্টগ্রাম করোনা সংকটকালীন সময়ে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ইতিপূর্বে আরো ৭ বার রাতে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেন। যা আগামীতে অব্যাহত থাকবে উল্লেখ করে চট্টগ্রাম চট্টগ্রাম সাংবাদিক ফোরামের আহবায়ক সাংবাদিক নেতা শিব্বির আহমেদ ওসমান বলেন, চট্টগ্রাম সংবাদিক ফোরাম সাংবাদিকদের কল্যানে কাজ করলেও বর্তমান সময়ে মানবিক বিবেচনায় মানুষের পাশে দাঁড়িয়ে মানুষের সেবাই কাজ করে যাচ্ছে। আগামীতেও চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সেবামূলক কর্মযজ্ঞ অব্যাহত থাকবে বলে তিনি জানান। একই সাথে সমাজে যারা বৃত্তবান আছেন প্রত্যেককে এই সময়ে অসহায় ও দুস্ত মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।
এদিকে চট্টগ্রাম সাংবাদিক ফোরামের মানব সেবা মুলক কর্মকাণ্ডে সাধুবাদ জানিয়েছেন সকল স্তরের সাধারণ জনগণ।
চট্টগ্রাম সাংবাদিক ফোরামও এবারের আয়োজনে সহযোগীতা করার জন্য টি আই মশিউর রহমান, পুলিশ সার্জেন আবু সায়েদ, ট্রান্সপোর্ট ব্যবসায়ী সুব্রত রজ্ঞন সাহা ও জামাল হোসেনকে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।