সংবাদ শিরোনাম

কেন্দ্রীয় আ’লীগ নেতা আমিনুল ইসলামের রোগমুক্তি কামনায় সাবেক ছাত্রনেতা হিমুর পক্ষ থেকে দোয়া মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রাম নগর প্রতিনিধি,

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা আবদুল্লাহ আল জোবায়ের হিমু।

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে সামাজিক দূরুত্ব মেনে আজ রবিবার ডবলমুরিং থানার আওতাধীন বেপারীপাড়া জামে মসজিদে বাদ আসর উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে মুনাজাত পরিচালনা করছেন অত্র জামে মসজিদের খতিব মাওলানা বোরহান উদ্দিন আল কাদেরী।

এসময় উপস্থিত ছিলেন বেপারী পাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের সদস্য রওশন উদ্দীন, ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাইমুল হাসান নেজাদ, সাংগঠনিক সম্পাদক দারুল ইসলাম সোহেল, বিশিষ্ট ব্যবসায়ী তাজকির আহমেদ ফিরোজ, ডবলমুরিং থানা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওমর সিদ্দিক রাজভী, সরকারী হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মোঃ হাকিম উদ্দিন, রায়হান সোবহান হৃদয়, ডবলমুরিং থানা ছাত্রলীগ নেতা রিশাদ রহমান, জাওয়াদ হাসান আদীব, রবিউল হোসেন শাওন, আদনান ইসলাম তুহিন প্রমুখ।