সংবাদ শিরোনাম

কাপ্তাইয়ের কুকিমারা মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধনঃ অংশ নিচ্ছে ৮ টি দল

 

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙ্গামাটি)ঃ

মাদককে না বলুন ” এই স্লোগানকে সামনে রেখে কাপ্তাই উপজেলার ওয়াগ্গা কুকিমারা পাড়া যুব সমাজের উদ্যোগে শুরু হয়েছে মাসব্যাপী মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট- ২০২০ । বুধবার (৭ অক্টোবর) বিকেলে কুকিমারা পাড়া মাঠে উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন। এই সময় প্রধান অতিথি ওসি মোঃ নাসির উদ্দীন বলেন, তরুন সমাজকে মাদক থেকে দুরে রাখার জন্য খেলাধুলার বিকল্প নেই। আজকে যুব সমাজের মধ্যে নৈতিক অবক্ষয়ের ঘটনা ঘটছে। ফলে ধর্ষণ সহ নানা অপরাধ সংগঠিত হচ্ছে। তাই যুব সমাজকে বাঁচাতে হলে লেখাপড়া এবং ক্রীড়া চর্চার বিকল্প নেই।

৩ নং ওয়ার্ড এর ইউপি সদস্য টুর্নামেন্টের আহ্বায়ক অংচাপ্রু মারমার সভাপতিত্বে এইসময় উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ৫ নং ওয়াগ্গা ইউপির চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যা।
মংপ্রু মারমার সঞ্চালনায় এইসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই প্রেস ক্লাবের সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, অর্থ সম্পাদক নুর হোসেন মামুন এবং কুকিমারা পাড়ার ভারপ্রাপ্ত কার্বারি চিংসাউ মারমা । স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির যুগ্ম আহবায়ক অংসাচিং মারমা।
উদ্বোধনী খেলায় কুকিমারা ত্রিরত্ন সংঘ বনাম ধর্মগোদা স্পোর্টিং ক্লাব একে অপরের মোকাবেলা করেন।
উদ্বোধনী খেলা উপভোগ করতে স্বাস্থ্যবিধী মেনে প্রচুর ক্রীড়ামোদী দর্শক উপস্হিত হন। টুর্নামেন্টে সর্বমোট ৮ টি দল অংশ নিচ্ছে।