সংবাদ শিরোনাম

অসহায় রাস্তায় ঘুমান্ত মানুষকে খাবার দিলেন চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর আহবায়ক শিব্বির আহম্মদ ওসমান

বিশেষ প্রতিনিধিঃ

করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব রোধ করার লক্ষ্যে দেশব্যাপী চলমান পরিস্থিতিতে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর আহবায়ক শিব্বির আহম্মদ ওসমান নিজ উদ্যোগে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর পক্ষ হতে দরিদ্র, অসহায়, দুস্থ, দিনমজুর, শ্রমিক শ্রেণির মানুষকে আজ রাতের খাবার দিলেন।
এই সময় কোতোয়ালী থানার সাব ইনস্পেক্টর অফ পুলিশ মুমিনুল হাসান সহ সঙ্গী পুলিশ সদস্য ও চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সদস্য সচিব চৌধুরী মুহাম্মাদ রিপন উপস্থিত থেকে সহযোগিতা করেন।
চট্টগ্রামের বিভিন্ন স্থানে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর ব্যানারে নিজ উদ্যোগে কর্মহীন ও অসহায় মাঝে রাতে খাবার বিতরণ করা হয়।
আজ রাত ১০টায় অসহায় গরিব না খাওয়া মানুষকে জাগ্রত করে খাওয়ার দিয়ে মনের শান্তি খোজে নিলেন বলে আজকের কর্ণফুলী কে জানালেন। আজকের কর্ণফুলী পত্রিকার মাধ্যমে ধন্যবাদ জানালেন টিম কোতোয়ালি থানা অফিসার ইনচার্জ মোঃ মহসিন পিপিএম এবং সাব ইনস্পেক্টর অফ পুলিশ মুমিনুল হাসান সহ সঙ্গী পুলিশ সদস্যদের, ধন্যবাদ জানান চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সদস্য সচিব চৌধুরী মুহাম্মদ রিপন সহ চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সকল সদস্য -সদস্যা বৃন্দুকে। তিনি আজকের কর্ণফুলী বলেন সামাজিক দূরত্ব বজায় রাখতে চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সবাইকে খাবার বিতরণ এ ফোরাম এর সদস্যদের উপস্থিতি রাখতে না পারায় দূঃখ প্রকাশ করেন।